Ads

The first post of my new Website.

বন্ধুদের নিয়ে কিছু কথা

আমি অপূর্ব দেবনাথ। সৃষ্টিকর্তা আমাকে তোদের মতো বন্ধু দিয়েছে এইজন্য আমি অনেক খুশি। আমি বুঝি না, তোদের প্রতি আমার এতো টান কেন? আমি জানি তোরা অনেক ভালো আছিস। কারণ তোরা তো সবাই একসাথে। আমি শুধু ভিন্ন। তোদের সাথে থাকতে পারলে অনেক ভালো লাগতো। আমি আগে বুঝতাম না, কিন্তু এখন বুঝি। গ্রাম এর কলেজে ভর্তি হলে অনেক মজা হয়। কারণ গ্রামের কলেজে স্কুল লাইফের তোদের মতো বন্ধু গুলো থাকে। তাদের সাথে আরো কিছুটা সময় একসাথে কাটানো যায়। আমি তো থাকি ভীনগ্রহে। ভীনগ্রহে থাকি বলে ভাবিস না এখানে বন্ধুর অভাব আছে। এখানে কখনো বন্ধুর অভাব হয় না। কিন্তু অভাব টা কিসের জানিস? অভাব হলো তোদের মতো ভালো বন্ধুর। তোদের সাথে আমি আর কোনো বন্ধুর তুলনা করতে পারবো না। তোরাই সেরা, তোদের মতো বন্ধু আমি কোথাও পাবো না। তোদের প্রতি আমার একটা আত্মার টান অনুভূত হয়. যেটা এই ভিনগ্রহের বন্ধুদের ক্ষেত্রে প্রযোজ্য নয়। এই ভিনগ্রহী বন্ধুগুলো যেন এসেছে সময়ের প্রয়োজনে। সময় ফুরিয়ে গেলে বন্ধুগুলোও ফুরিয়ে যাবে। এই ভিডিও টা তোদের সাথে আমার একটা শেষ স্মৃতি। আমি জানি আমাদের বিদায়ের এই ভিডিও টা তোদের অনেকের কাছে নেই। অনেকে এটা এখনো দেখেনি। যারা এখনো দেখেনি বা যাদের কাছে ভিডিও টা নেই তাদের জন্য আপলোড দিলাম। ভালো থাকিস। আমিও ভালো থাকবো, আর যদি ভালো থাকতে না পারি তাহলে ভালো থাকার অভিনয় করে যাবো। আমি জানি তোদের ছাড়া ভালো থাকা সম্ভব না।

 আমি এত কথা বলছি কেন আমি জানিনা। তবে আমার বন্ধুদের জন্য আমার পক্ষ থেকে একটি ভিডিও আছে। আপনারা সেটা দেখতে পারেন।


for visit my facebook page click here.
a grup photo with my friends
A Picture of my Biday.
 

2 comments:

Powered by Blogger.